,

নবীগঞ্জ পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৭ :: সিলেটে ৪ জন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জে দ্রুতগামী সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল রবিবার (১৭ মার্চ) দুপুর নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের মাধবপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, গতকাল দুপুরে উপজেলার কাজিরগঞ্জ বাজার থেকে হবিগঞ্জ গামী সিএনজি ও ইনাতগঞ্জগামী পিকআপ নং ঢাকা-মেট্র ন-১২-৫৫৫৯ এর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা চালক সহ ৭ জন যাত্রী আহত হয়। নবীগঞ্জ থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
আহতরা হলেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হরিনাকান্দি গ্রামের ডাঃ নলিনি দিপংকর দাশ (৪০), দিপংকর দাশের স্ত্রী পলি রানী দাশ (৩০), মেয়ে অন্না রানী দাশ (০৭), ছেলে রাজু দাশ (০৯), চিত্ত রঞ্জন দাশের স্ত্রী সজলা রানী দাশ (৫৫) এবং নবীগঞ্জ উপজেলার হরিনগর গ্রামের মৃত আ: সোবহান ছেলে শফির উদ্দিন (৪০), কামালপুর গ্রামের মৃত আ: হাই ছেলে আ: মতিন (৪২)।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থান পরিদর্শন করেছি এবং সিএনজি ও পিকআপ থানা হেফাজতে রয়েছে।


     এই বিভাগের আরো খবর